1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহী মহানগর আ.লীগে নয়া দায়িত্ব

  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৩১ বার
রাজশাহী মহানগর আ.লীগে নয়া দায়িত্ব
রাজশাহী মহানগর আ.লীগে নয়া দায়িত্ব

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের স্থলে নয়া দায়িত্বে এসেছেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী কামাল।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যের চিঠি আনুষ্ঠানিকভাবে হাতে পেয়েছেন মেয়র লিটন। বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক চিঠিতে কেন্দ্রের এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

চিঠিতে বলা হয়েছে, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের স্থলে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী কামালকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে নতুনভাবে দায়িত্ব দেওয়া হয়েছে। সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদে দায়িত্ব প্রদান করা হলো। দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এই সিদ্ধান্ত নিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, ২০১৯ সালের ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে দলীয় সভাপতি শেখ হাসিনা রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য পদে মনোনয়ন প্রদান করেছেন।

ওই চিঠিতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা জানান। একই সঙ্গে তাকে আন্তরিক অভিনন্দন ও তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন। এর আগে মোহাম্মদ আলী কামাল মহানগর আওয়ামী লীগের বর্তমান কমিটির মনোনিত সহসভাপতি ছিলেন।

নতুন এই দায়িত্ব প্রদানের জন্য দলীয় সভাপতি শেখ হাসিনা এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন মোহাম্মদ আলী কামাল। এছাড়াও তিনি তার ওপর দেওয়া মহানগর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব যথাযথভাবে পালনেরও অঙ্গিকার ব্যক্ত করেন নয়া ভারপ্রাপ্ত সভাপতি।

এদিকে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যের চিঠি শনিবার আনুষ্ঠানিকভাবে হাতে পেয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি রাজশাহী মহানগর আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি ছিলেন। দলের সর্বোচ্চ প্রেসিডিয়াম সদস্যের চিঠি তিনি শনিবার হাতে পেয়েছেন।

বাংলার বিবেক/  জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme