1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

বরগুনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৪২৪ বার

অনলাইন ডেস্ক : বরগুনার পাথরঘাটায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু বাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৩ টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দিনগত রাত ১টার দি‌কে উপজেলার বাদুরতলা এলাকায় এ ঘটনা ঘটে। তবে নিহত জলদস্যুর বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

পটুয়াখালী র‌্যা‌ব ক্যাম্পের (র‌্যা‌ব-৮) কমান্ডার মো. সহিদুল ইসলাম বলেন, বেশ কিছুদিন ধরে জলদস্যু তৎপরতা বেড়ে যাওয়ায় দস্যু নির্মুলে কাজ শুরু করে র‌্যা‌বের একটি বিশেষ টিম। গোয়েন্দা সূত্রে তারা জানতে পারেন বাদুরতলায় কয়েকজন জলদস্যু অস্ত্র ও গোলাবারুদসহ অবস্থান করছে।

শুক্রবার মধ্যরাতে বাদুরতলা এলাকায় তারা অভিযান শুরু করলে গুলি ছোড়ে দস্যুরা। র‌্যা‌বও পাল্টা গুলি চালালে পিছু হটে তারা। এরপর ঘটনাস্থলে এক দস্যুর গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এসময় তার পাশে অস্ত্র ও গোলাবারুদ পাওয়া যায়। পরে তার মৃতদেহ পাথরঘাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যা‌ব।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি রিভলভার, একটি দোনালা বন্দুক, একটি সাটারগান, দুটি রামদা, চার রাউন্ড কার্তুজ ও ৭ রাউন্ড রাবার বুলেট উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। মরদেহ পাথরঘাটা থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme