1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

নাটোরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা

  • আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ৪২৬ বার

অনলাইন ডেস্কনাটোরে মিনা খাতুন নামে এক গৃহবধূকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শনিবার সকাল ১০টায় সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মিম একই গ্রামের মৃত আব্দুল মোমিনের মেয়ে।

অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের জানান, পারিবারিক বিরোধের জের ধরে গত এক বছর ধরে চার বছর বয়সী শিশু রাইসাকে নিয়ে মিনা খাতুন তার বাবার বাড়ি নিশ্চিন্তপুরে অবস্থান করছিল। মাঝে মাঝে মিনার স্বামী রাজু হোসেন তাকে ফিরিয়ে জন্য শ্বশুড় বাড়িতে যেত। তাতে ব্যর্থ হয়ে রাজু প্রায়ই তার স্ত্রীকে মেরে ফেলার ভয়ভীতি দেখাতো।

এরই ধারাবাহিকতায় শনিবার সকালে রাজু তার এক সহযোগীকে নিয়ে মোটর সাইকেল যোগে শ্বশুড়বাড়ি যায়। সেখানে কথাকাটাকাটির এক পর্যায়ে রাজু তার স্ত্রী মিনাকে এলাপাথারী ছুরিকাঘাত করতে থাকে। এ সময় মিনার ছোট বোন বাধা দিতে গেলে তাকেও ছুরি দিয়ে আঘাত করে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায় রাজু ও তার সহযোগী।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মিমকে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রাজু ও তার সহযোগীকে গ্রেফতারের জন্য অভিযানে নেমেছে পুলিশ। বর্তমানে মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রয়েছে। রাজু প্রামানিক শহরের বড়গাছা বুড়াদরগাঁ এলাকার সুজন প্রামানিকের ছেলে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme