1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

পাবনায় গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, স্বামী আটক

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ১৮৩ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্কপাবনার চাটমোহরে রবিবার (৩০ জানুয়ারি) সকালে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ওই গৃহবধূর স্বামীকে।

নিহত গৃহবধূ হলেন- উপজেলার গুনাইগাছা ইউনিয়নের গুনাইগাছা পশ্চিমপাড়া গ্রামের মোঃ নুরুল ইসলামের স্ত্রী মায়মনা খাতুন ওরফে ফাইমা (১৯)। পরিবারের দাবি মায়মনা সবার অগোচরে শনিবার দিবাগত রাতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। রবিবার সকালে ঘরের দরজা খুলে তাকে ঝুলতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ তার শোবার ঘর থেকে উদ্ধার করে। মৃতদেহটি রহস্যজনক হওয়ায় পুলিশ তার স্বামী নুরুল ইসলামকে আটক করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, নুরুল ইসলাম প্রায় ২ বছর আগে মেহেরপুর জেলার গাংনী উপজেলার বিজয় হোসেনের মেয়ে মায়মনাকে বিয়ে করেন। ঘটনার দিন নুরুল ইসলাম বাড়িতেই ছিলেন।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। মৃত্যুটি সন্দেহজনক হওয়ায় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme