1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

পাবনায় ট্রাক চাপায় রিক্সাচালক নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩২৩ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : পাবনায় ট্রাক চাপায় এক রিক্সাচালক নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১২টার দিকে সদর উপজেলার সিংঙ্গা বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রিক্সাচালক তরিকুল মোল্লা (৪০) মালিগাছা ইউনিয়নের খাঁ পাড়া মহল্লার আনছার মোল্লার ছেলে। তিনি সকালে বৃষ্টির মধ্যে রিকশা নিয়ে বের হয়েছিলেন।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, সিংঙ্গা বাজারে যাত্রী নামিয়ে দিয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে আসা একটি খোয়া বোঝাই ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। মাল বোঝাই ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে সড়ক আইনে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে স্থানীয় ও নিহতের স্বজনরা অভিযোগ করে বলেন, শুক্রবার সকাল থেকেই শহরে বৃষ্টি হচ্ছে। তারপরও পেটের তাগিদে অন্যান্য দিনের মতো বাড়ি থেকে রিকশা নিয়ে বের হন তরিকুল। যাত্রী নামিয়ে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এ সময় দ্রুত গতিতে আসা খোয়া বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সিঙ্গা বাইপাস বাজার এলাকায় সড়কের পাশে অবৈধভাবে বালু, ইট ও খোয়া রেখে ব্যবসা করছে কিছু অসাধু ব্যক্তি। এতে যান চলাচল ও পারাপারে সমস্যা হয় এবং প্রায়ই দুর্ঘটনা ঘটে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme