1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮০ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : ঝিনাইদহে ধর্ষণে ব্যর্থ হয়ে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার পোড়াহাটি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইয়াদ আলীকে ধরে র‍্যাবে দিয়েছেন এলাকাবাসী। তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা।

গবাদি পশুর জন্য খাবার আনতে বৃহস্পতিবার (১০ ফেব্রুযারি) দুপুরে বাড়ির পাশের মাঠে যান সদর উপজেলার পোড়াহাটি গ্রামের আনা মিয়ার স্ত্রী বিবিজান বেগম। সেখানে আগে থেকে ওত পেতে থাকা ইয়াদ আলী বিবিজানের মুখ কাপড় দিয়ে বেঁধে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বিবিজান বাধা দিলে লাঠি দিয়ে পিটিয়ে এবং কাঁচি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ইয়াদ। বিবিজানের চিৎকারে স্থানীয়রা তাকে বিবস্ত্র আহত অবস্থায় উদ্ধার করে। এ ছাড়া পালিয়ে যাওয়ার সময় ইয়াদকে আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করা হয়।

বিবিজানকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেলে নেওয়ার পথে মৃত্যু হয় তার। ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা জানান, ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme