1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
রেলের টিকিট কালোবাজারি করে ঈদে রেজার আয় ১২ লাখ টাকা - Banglar Bibek

রেলের টিকিট কালোবাজারি করে ঈদে রেজার আয় ১২ লাখ টাকা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৮৫ বার
ফাইল ফটো
4 / 100

অনলাইন ডেস্ক : রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকায় সহজের (সহজ-সিনেসিস-ভিনসেন জেভি) সিস্টেম ইঞ্জিনিয়ার রেজাউল করিম ও তার সহযোগী এমরানুল আলম সম্রাটকে কমলাপুর ও বিমানবন্দর থেকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর সিইও আবদুল্লাহ আল মোমেন। তিনি জানান, রেজাউল করিম এর আগে সিএন‌এস বিডিতেও কর্মরত ছিলেন। প্রতি ঈদ মৌসুমে তিনি ২ থেকে ৩ হাজার টিকিট অবৈধ উপায়ে সরিয়ে নিতেন যার মাধ্যমে ১০ থেকে ১২ লাখ টাকার মতো আয় করতেন।

নিজের পরিচিত লোকজন এবং স্বজনদের কাছে টিকিট বিক্রি করার পাশাপাশি তিনি বেশকিছু কালোবাজারির কাছেও টিকিট বিক্রি করতেন।

এদিকে, রেলের টিকিট বিক্রিতে কালোবাজারির অভিযোগে রেজাউল করিমকে চাকরিচ্যুত করেছে সহজ কর্তৃপক্ষ। সহজ বাংলাদেশ রেলওয়ের টিকিট বিক্রয়কারী প্রতিষ্ঠান।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সহজ-সিনেসিস-ভিনসেন জেভির পক্ষে বলা হয়, টিকিট কালোবাজারির অভিযোগে কমলাপুর রেলস্টেশন থেকে র‍্যাবের হাতে আটক মো. রেজাউল করিম (রেজা) সহজ-সিনেসিস-ভিনসেন জেভির নিয়োগ করা একজন সিস্টেম ইঞ্জিনিয়ার। এই অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি। অভিযুক্তকে চাকরিচ্যুত করা হয়েছে। তার বিরুদ্ধে টিকিট কালোবাজারির মতো ঘৃণ্য অপরাধ ও প্রতিষ্ঠানের মানহানির অভিযোগে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও বলা হয়, রেজাউল করিম প্রায় ৫ বছর ধরে ট্রেনের টিকিট বিক্রির পূর্ববর্তী সেবাদাতা প্রতিষ্ঠান সিএনএসের কর্মী হিসেবে বাংলাদেশ রেলওয়েকে সার্পোট দেওয়ার কাজে নিয়োজিত ছিলেন, আর তাই রেল ব্যবস্থাপনার কাজ সুষ্ঠুভাবে এবং অভিজ্ঞ কর্মী দ্বারা পরিচালনার লক্ষ্যে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি গত ২১ মার্চ তাকে নিয়োগ দেয়।

ভবিষ্যতে এমন কোনো ঘটনার পুনরাবৃত্তি হলে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করবে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme