1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

লালমনিরহাটে ট্রাক চাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত ২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩১৮ বার

অনলাইন ডেস্ক : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের চাপায় শহিদুল ইসলাম (৩৮) নামে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের ছোট ভাই ও অটোরিকশা চালক আহত হয়েছেন। সোমবার (২৩মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন ছেলে। তিনি পেশায় একজন তামাক ব্যবসায়ী ছিলেন। অন্যদিকে আহতরা হলেন, নিহত শহিদুলের ছোট ভাই শহিদার রহমান(৩৫) ও অটোচালক আনিছার রহমান(৩৬)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সকালে অটোরিকশা যোগে উপজেলার কাকিনা আকিজ টোবাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য যাচ্ছিলেন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরে পণ্য বাহী একটি ট্রাক তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান। এ ঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ছোট ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। চালক-হেলপার পলাতক থাকায় ট্রাকটিকে আটক করা হয়েছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme