1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

গাজীপুরে কিশোর অটোচালককে গলাকেটে হত্যা

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৬৪ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্কগাজীপুরের শ্রীপুরে এক কিশোর অটোরিকশা চালককে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের জৈনা-গাজীপুর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার (ওসি- তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভুইয়া।

নিহত কিশোর দুখু মিয়া (১২) সিলেটের সুনামগঞ্জের দোয়ারা বাজারের বুগলা ইউনিয়নের গাছগড়া এলাকার জাবেদ মিয়ার ছেলে। সে তার পরিবারের সাথে নগর হাওলা গ্রামের সুলতানের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাত।

নিহতের ভাই ও স্থানীয়রা জানান, সারাদিন সে বাড়িতেই ছিল। সন্ধ্যার পর অন্য একটি অটোরিকশা নিয়ে বের হয়। তারপর জানতে পারি তাকে কেউ হত্যা করেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানতে পারিনি।

শ্রীপুর থানার (ওসি- তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভুইয়া জানান, ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- অটোরিকশা ছিনতাইয়ের সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme