1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৭২ বার

অনলাইন ডেস্ক : রাজধানীর ডেমরায় চোর সন্দেহে রাকিবুর রহমান রাকিব (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।শুক্রবার (১৭ জুন) ভোরে বাদশা মিয়া রোডের ৬ নম্বর গলিতে নির্মাণাধীন ভবনের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বেলা ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাকিবের ভাগনে জুবায়ের আলী জানান, ডেমরা বামৈল পাইটি এলাকায় তাদের নিজেদের বাড়ি। তার মামা রাকিব পেশায় তেমন কিছুই করত না। স্ত্রী মুন্নি আক্তার ও দুই সন্তান নিয়ে বাসায় থাকত। রাকিবের বাবার নাম খলিলুর রহমান।

জুবায়ের আরও জানান, ডেমরা বাদশা মিয়া রোডে তার মামা রাকিবকে মারধর ও মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। ঘটনাস্থল থেকে জানতে পারেন, রাকিবের সঙ্গে আরও একজন ছিল। তারা দুজন মিলে সেখানে নির্মাণাধীন ভবনে চুরি করতে গিয়েছিল। সেখানে থাকা শ্রমিকরা তাকে ধরে চোর সন্দেহে মারধর করে। এ সময় রাকিবের সঙ্গে থাকা আরেকজন দৌড়ে পালিয়ে যায়।

জুবায়ের জানান, তার মামা রাকিব কিছুই করত না। তবে রাতের বেলায় বেশির ভাগ সে বাইরে থাকত, সকালে বাসায় ফিরত। গতরাতেও সে বাসা থেকে বের হয়। ডেমরা থানায় তার নামে মাদক ও চুরির বেশ কয়েকটি মামলা আছে বলে জানান তিনি।

এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুর রহমান জানান, সকালে ট্রিপল নাইনের মাধ্যমে খবর পায়, বাদশা মিয়া রোড এলাকায় চোর সন্দেহে রাকিব নামে এক যুবককে শ্রমিকরা মারধর করেছে। স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় তার। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। রাকিবের মরদেহ হাসপাতাল মর্গে আছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme