1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজধানীতে এসি বিস্ফোরণে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৯৮ বার

অনলাইন ডেস্ক : রাজধানীর গুলশানের নিকেতন এলাকার একটি ভবনে এসি বিস্ফোরণে মাসরুর আহমেদ (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত মাসরুর রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স বিভাগে পড়তেন।

রোববার (১৯ জুন) ভোরে নিকেতন ইসলাম ম্যানসনের ছয় তলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে গুরুতর দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তেজগাঁওয় ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার দেওয়ান মো. রাজিব জানান, এসি বিস্ফোরণের খবর পেয়ে নিকেতন ইসলাম ম্যানসনের ছয় তলায় ওই শিক্ষার্থীর রুমে গিয়ে তাকে দগ্ধ ও অচেতন অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

দেওয়ান রাজিব বলেন, বাসার ভেতর তিনি একাই ছিলেন। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগের কারণেই এসিতে বিস্ফোরণ ঘটে। তাকে উদ্ধার করার সময়ও রুম থেকে প্রচণ্ড ধোঁয়া বের হচ্ছিল।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, মাসরুরের বাড়ি বগুড়া জেলায়। বাবার নাম আব্দদুল্লাহ আল নকিব। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স বিভাগে পড়তো। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme