1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

জয়পুরহাটে নকল বিষ্ণু মূর্তিসহ গ্রেফতার ৩

  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১০৩ বার
জয়পুরহাটে নকল বিষ্ণু মূর্তিসহ গ্রেফতার ৩
জয়পুরহাটে নকল বিষ্ণু মূর্তিসহ গ্রেফতার ৩

অনলাইন ডেস্ক: অপরাধ বিরোধী বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট সদর উপজেলার বাণিয়াপাড়া এলাকা থেকে রোববার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে নকল বিষ্ণু মূর্তিসহ ৩ প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেফতারকৃতরা হলেন, কালাই আকন্দপাড়ার মফিজুল প্রামানিকের ছেলে মো. আব্দুল আলীম (৩২), কালাই পূর্বপাড়ার আলতাব আলীর ছেলে মো. জহুরুল ইসলাম (৪৪) ও ক্ষেতলাল উপজেলার ভাসিলা গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. মেহেদী হাসান (৩২)।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মোস্তাফা জামান বলেন, র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র পুলিশ সুপার মাসুদ রানার নেতৃত্বে র‌্যাব সদস্যরা বানিয়াপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ৪০ কেজি ওজনের নকল বিষ্ণু মুর্তিসহ ওই তিন প্রতারককে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, ৪টি মোবাইল ও নগদ এক হাজার ১শ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মো. আব্দুল আলিম সংঘবদ্ধ একটি প্রতারক চক্রের মূলহোতা ও অন্য দুইজন সেই চক্রের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন এলাকার লোকজনকে কষ্টি পাথরের নকল বিষ্ণু মূর্তির মিথ্যা প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিতো। আসামিদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় বিশেষ ক্ষমতা আইন-১৯৭৪ অনুসারে মামলা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme