1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

কৃষিজমিতে পুকুর খননের দায়ে কারাদণ্ড পেল ৩ জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৯৪ বার
কৃষিজমিতে পুকুর খননের দায়ে কারাদণ্ড পেল ৩ জন
কৃষিজমিতে পুকুর খননের দায়ে কারাদণ্ড পেল ৩ জন

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার তিনে গ্রামে তিনজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সরকারি আদেশ অমান্য করে কৃষিজমিতে অবৈধভাবে পুকুর খনন করায় তাদের এ সাজা দেওয়া হয়।

বুধবার (২৫ জানুয়ারি) রাতে অবৈধভাবে পুকুর খননের সময় ঘটনাস্থলে গিয়ে এ সাজা দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নন্দীগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ রায়হানুল ইসলাম। এ সময় এস্কেভেটরের দুটি ব্যাটারি জব্দ করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- সিংড়া উপজেলার ছোট বাঁশবাড়িয়া গ্রামের রিয়াদুল ইসলাম (৩৬), পাবনার থানপুর গ্রামের উজ্জল ফকির (৩৯) ও বড়গ্রামের মনজুরুল ইসলাম (৪২)।

জানা যায়, সাজাপ্রাপ্তরা নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলার চাকলমা, হাটধুমা ও কল্যাণনগর গ্রামে রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খনন শুরু করে। খবর পেয়ে নন্দীগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ রায়হানুল ইসলাম একদল পুলিশ নিয়ে তাদের তিনজনকে আটক করেন।

নন্দীগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ রায়হানুল ইসলাম জানান, সরকারি নির্দেশ ছাড়া অবৈধভাবে পুকুর খনন করে আবাদি জমি নষ্ট করার দায়ে তাদের কারাদণ্ড দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ রকম অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme