1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি, আটক করে পুলিশে দিলো জনতা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৯১ বার
র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি, আটক করে পুলিশে দিলো জনতা
র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি, আটক করে পুলিশে দিলো জনতা

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে র‍্যাব পরিচয়ে চাঁদা দাবির সময় তরিকুল ইসলাম (২৫) নামে এক যুবককে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছে জনতা।

বুধবার (২৫ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার মান্নুমোড় এলাকার কালিনগরে এ ঘটনা ঘটে। গ্রেফতার তরিকুল ইসলাম শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের উমরপুর গ্রামের রফিকুলের ছেলে।

স্থানীয় বাসিন্দা আরজেম আলী বলেন, গত কয়েকদিন আগে এই এলাকার তিন যুবক র‍্যাব পরিচয়ে এসে একজনকে আটক করে ৮ হাজার টাকা হতিয়ে নিয়েছে। এছাড়া বিভিন্ন মানুষের বাড়িতে গিয়ে তারা র‍্যাব পরিচয়ে চাঁদা দাবি করে আসছিল।

তিনি বলেন, বুধবার রাতে কালিনগর এলাকার রফিক নামে এক ব্যক্তির বাড়িতে ঢুকে র‍্যাব পরিচয় দেয় তিন যুবক। এ সময় তাকে আটক করে বাড়ির পেছনে নিয়ে যায়। এতে তার সন্দেহ হয়। পরে এলাকার লোকজনের সহায়তায় তরিকুলকে আটক করা হয়। এ সময় পালিয়ে যায় দুই যুবক। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কারে থানায় নিয়ে যায়।

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme