1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মহানগরীতে জমি দখলের লক্ষ্যে প্রচিরের মধ্য ঢুকে একাধিক গাছ কর্তণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২১ বার
মহানগরীতে জমি দখলের লক্ষ্যে প্রচিরের মধ্য ঢুকে একাধিক গাছ কর্তণ
মহানগরীতে জমি দখলের লক্ষ্যে প্রচিরের মধ্য ঢুকে একাধিক গাছ কর্তণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে জমি দখলের লক্ষ্যে প্রচিরের মধ্য ঢুকে একাধিক গাছ কর্তণ করেছে প্রতিপক্ষরা।

এ নিয়ে ভুক্তভোগী মোসাঃ আসমা বেগম নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বৃহস্পতিবার ভুক্তভোগী মোসাঃ আসমা বেগম জানায়, গত ২০ বছর পূর্বে নগরীর বোলালিয়া থানাধিন রামচন্দ্রপুর এলাকায় ৩কাঠা জমি ক্রয় করে চারদিকে নিমানা প্রাচির নির্মাণ করি। পরে সেই বাউন্ডারীর ভেতের বেশ কিছু শিশু, গর্জন, চালতা, লেবু, সজনে, কলা গাছ রোপন করা হয়।

ইতিমধ্যেই বিবাদী জনৈক মোঃ মোস্তফা (৪০) নামের এক ব্যক্তি জমিটি নিজের বলে দাবি করছেন এবং অপপ্রচার চালাচ্ছেন। কিন্তু তার কাছে জমির প্রয়োজনীয় কাজগপত্র দেখতে চাইলে তিনি কাগজ দেখাতে ব্যর্থ হয়েছেন বলে দাবি করেন ভুক্তভোগী।

তিনি আরও বলেন, এরই মধ্যে বিবাদী মোস্তফাসহ তার ৪/৫জন সহযোগী গুন্ডা বাহীনি নিয়ে আমার বাউন্ডারী গেইটের তালা ভেঙ্গে দেশীয় অস্ত্রসস্ত্র হাতে প্রচির মধ্যে প্রবেশ করে। এ সময় তারা আমাকে অকাথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার জমিতে লাগালো একধিক গাছ কর্তণ করে ২ লাখ টাকা ক্ষতি সাধন করে।

বৃহস্পতিবার রাতে মুঠো ফোনে জানতে চাইলে প্রতিপক্ষ মোঃ মোস্তফা জানান, চারবছর আগে আমার মা মারা যান। মৃত্যুর পূর্বে “মা” আমাকে একটি জমির দলিল দিয়েছিলেন। সেই দলিল বিজ্ঞ লোকজনকে দেখিয়ে জানতে পারি পুকুর পাড়ে বাউন্ডারী দেয়া জমিটি আমাদের। তাই বাউন্ডারীর ভেতর প্রবেশ করে একটি শিশু গাছ একাধিক সজনে গাছ ও কলাগাছ কর্তণ করে জমির জমিটি পরিস্থার করেছি। লোকজন নিয়ে আসমা রবেগমের সাথে আলোচনায় বনবেন বলেও জানান তিনি।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme