1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

৩ শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, আ. লীগ নেতা গ্রেপ্তার

  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ৪৯ বার
৩ শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, আ. লীগ নেতা গ্রেপ্তার
৩ শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, আ. লীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৯ থেকে ১১ বছর বয়সী তিন কন্যা শিশু শিক্ষার্থীকে এক সাথে যৌন নিপীড়নের অভিযোগে দায়েরকৃত মামলার একমাত্র পলাতক আসামি আনসার দেওয়ান ওরফে আনসার মোড়লকে (৬৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (২৮জুলাই) রাত ৯টার দিকে গোপন খবরের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা মোড় এলাকায় অভিযান চালিয়ে আনসার মোড়লকে গ্রেপ্তার করা হয়। আনসার মোড়ল বালিয়াডাঙ্গা ইউনিয়নের পালশা গ্রামের মৃত ইউনুস আলী দেওয়ানের ছেলে। পেশায় তিনি একজন মুদি দোকানদার।

এছাড়া তিনি বালিয়াডাঙ্গা ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে মামলার এজাহারের বরাতে বলা হয়, বিদ্যালয়ের সামনে অবস্থিত আনসার মোড়লের দোকানে টিফিনের সময় শিশুরা টিফিন কিনতে গেলে আনসার মোড়ল ওই তিন শিশুকে দোকানের ভেতর নিয়ে গিয়ে যৌন নিপীড়ন করেন। পরে তিনি শিশুদের হাতে কিছু টাকা ধরিয়ে দিয়ে ঘটনা ফাঁস করলে শিশুদের মারার ভয় দেখান। এদিকে ঘটনা জানতে পেরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা করেন এক শিশুর মা।

এরপর ঘটনাটি চাঞ্চল্য সৃষ্টি করলে আসামি পালিয়ে যান।
সদর থানায় অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, গত ১৯ জুলাই ঘটনাটি ঘটে। এরপর অভিযোগ পাওয়া গেলে নিয়মানুযায়ী তদন্ত করে গত ২৪ জুলাই নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা রেকর্ড করা হয়। গ্রেপ্তার আসামিকে শনিবার (২৯ জুলাই) আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত চলছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme