1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রোনালদোর জোড়া গোলে চ্যাম্পিয়ন আল নাসর

  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৫২ বার
রোনালদোর জোড়া গোলে চ্যাম্পিয়ন আল নাসর
রোনালদোর জোড়া গোলে চ্যাম্পিয়ন আল নাসর

মিজানুর রহমান টনি: আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে আগে পাঁচবার অংশ নিয়েছিল সৌদি আরবের ক্লাব আল নাসর। তবে কখনোই ফাইনালে টুর্নামেন্টের ফাইনালে উঠতে পারেনি তারা। এবারের আসরে সেমিফাইনালে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে ফাইনালে জায়গা করে নেয় সৌদি ক্লাবটি। আর দলকে প্রথমবার ফাইনালে তুলেই শিরোপা উপহার দিলেন রোনালদো।

শনিবার (১২ আগস্ট) কিং ফাহাদ স্টেডিয়ামে রোনালদোর জোড়া গোলে আল হিলালকে ২-১ ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জয়ের স্বাদ পায় আল নাসর। সেইসঙ্গে সৌদিতে নিজের প্রথম শিরোপার দেখা পেয়েছেন সিআর সেভেন।

ফাইনালে ম্যাচের ৫১ মিনিটে মাইকেলের গোলে পিছিয়ে পড়ে আল নাসর। এরপর গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে তারা। তবে ম্যাচের ৭১ মিনিটে আরও বিপত্তি ঘটে। আব্দুলেলাহ আল আমরি সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় আল নাসর।

তবে হাল ছাড়েননি রোনালদো। গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকেন তিনি। ম্যাচের ৭৪ মিনিটে দলকে সমতায় ফেরান পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ১-১ সমতায়। আর তাই খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। আরও পড়ুন Baji Live

অতিরিক্ত সময়ের নিজের মুন্সিয়ানা দেখান ৩৮ বছর বয়সী রোনালদো। ম্যাচের ৯৮ মিনিটে দলের পক্ষে জয়সূচক গোল করেন তিনি। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ২-১ গোলের জয়ে শিরোপা উদযাপনে মাতে আল নাসর।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme