1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজকীয় অভ্যর্থনায় নেইমারকে বরণ করলো আল হিলাল

  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৪৪ বার
রাজকীয় অভ্যর্থনায় নেইমারকে বরণ করলো আল হিলাল
রাজকীয় অভ্যর্থনায় নেইমারকে বরণ করলো আল হিলাল

মিজানুর রহমান টনি: রাজকীয় অভ্যর্থনায় নেইমারকে বরণ করে নিয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। এর আগে বিলাসবহুল উড়োজাহাজে তাকে সৌদিতে নিয়ে এসেছে ক্লাবটি। শনিবার আল ফেইহার বিপক্ষে মাঠে নামার আগে জমকালো আয়োজনের মধ্য দিয়ে দলের বড় এই তারকাকে বরণ করে নেয় আল হিলাল। তবে ক্লাবে নেইমারের পা রাখার দিনেই ম্যাচ হেরেছে আল-হিলাল।

সৌদি লিগে যোগ দেয়ার কারণ সম্পর্কে নেইমার বলেছিলেন, ‘গ্রীষ্মকালীন দলবদল শেষে এই লিগ আরও বেশি প্রতিযোগিতামূলক হবে। আমি বিশ্বাস করি প্রতিযোগিতামূলক হওয়াটা খুবই গুরুত্বপূর্ণ। আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। আর এ কারণেই আমি আল হিলালে যুক্ত হয়েছি। এই লিগকে এগিয়ে নিতে আমি সাহায্য করতে চাই।’

নেইমারকে এক নজর দেখতে এদিন কিং ফাহাদ স্টেডিয়াম জনসমুদ্রে পরিণত হয়। বর্ণিল আলোকছটায় মোড়ানো স্টেডিয়ামে টানেল ধরে নেইমার যখন হেঁটে মঞ্চে উপস্থিত হন, গোটা স্টেডিয়াম উল্লাসে ফেটে পড়ে। শুধু নেইমারকে নয়, ক্লাবটি বরণ করে নিয়েছে তাদের আরো দুই তারকাকে। যাদের একজন নেইমারের স্বদেশী ম্যালকম। অপরজন সেভিয়া থেকে আসা মরক্কোর আলোচিত গোলরক্ষক ইয়াসিন বুনু। এই দু’জনকেও রাজকীয় অভ্যর্থনা দেয় আল-হিলাল।

তবে এখনই আল হিলালে অভিষেক হচ্ছে না নেইমারের। ইনজুরির কারণে আল হিলালের ম্যাচ তো নয়ই, ব্রাজিলের হয়েও শিগগিরই মাঠে নামার সুযোগ নেই নেইমারের।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme