1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

চাঁপাইনবাবগঞ্জের বহুল আলোচিত ১০ কেজি হেরোইন মামলায় ৩ জনের যাবজ্জীবন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৪৪ বার
চাঁপাইনবাবগঞ্জের বহুল আলোচিত ১০ কেজি হেরোইন মামলায় ৩ জনের যাবজ্জীবন
চাঁপাইনবাবগঞ্জের বহুল আলোচিত ১০ কেজি হেরোইন মামলায় ৩ জনের যাবজ্জীবন

 চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের বহুল আলোচিত দশ কেজি হেরোইন বিক্রির উদ্দেশে নিজেদের হেফাজতে রাখার অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় আব্দুল আলিম, হীরা ওরফে হিরো ওরফে প্রিন্স খান ও রকি ওরফে রকি বিশ্বাস নামের তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সাথে প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে ২ বছর করে কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা. আদীব আলী আসামিদের উপস্থিতিতে আদেশ প্রদান করেন। দণ্ডিত আলিম চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার তাতীপাড়া গ্রামের মৃত সমিজ উদ্দিনের ছেলে, হীরা চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর বড়বাজার লোহাপট্টি এলাকার ইউনুস আলী ও রকি একই উপজেলার রহমতপাড়া খোয়াড়মোড় এলাকার রফিক বিশ্বাসের ছেলে।

মামলার বিবরণ ও আদালত সূত্র এবং রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আজম বলেন, ২০১৯ সালের ২ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে গোমস্তাপুরের বোয়ালিয়া বাজার এলাকায় অভিযান চালায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল। অভিযানে একটি অটোরিকশা তল্লাশি করে একটি টমাটোর ঝুড়িতে বহনের সময় প্রতিটি পাঁচ শ গ্রামের কুড়িটি প্যাকেট হতে জব্দ হয় ১০ কেজি হেরোইন।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন ২০২০ সালের ২৩ মার্চ আদালতে এজাহারনামীয় ৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। মামলার তদন্ত প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, আসামিরা দীর্ঘদিন যাবৎ সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহে জড়িত।

ঘটনার দিন তারা হেরোইন রহনপুর বাজার হতে অটোরিকশাযোগে ভোলাহাট নিয়ে যাচ্ছিল। ২২ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানি শেষে আদালত মঙ্গলবার অভিযুক্ত ৩ জনকে দোষি সাব্যস্ত করে দণ্ডাদেশ দেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme