1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

নাচোল গোমস্তাপুরে আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৯ বার
নাচোল গোমস্তাপুরে আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার
নাচোল গোমস্তাপুরে আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

নাচোল প্রতিনিধি : নাচোল গোমস্তাপুর ও সদর উপজেলায় চুরির ঘটনায় গরু উদ্ধার। চোরাই কাজে ব্যবহৃত ৩টি পিকআপ ও আন্তঃজেলা চোর চক্রের ০৭সদস্য গ্রেফতার।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম শাহীদ।

সংবাদ সম্মেলনে জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান (পিপিএম-সেবা) এর দিক নিদের্শনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) রোকনুজ্জামান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার,(সদর সার্কেল) আতোয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল রাকিবুল ইসলাম, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান ও নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান উভয় থানার অফিসার ফোর্সের সমন্বয়ে একটি আভিযানিক টিম গঠন করেন।

উক্ত আভিযানিক টিমটি চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহী জেলার দূর্গাপুর থানা এলাকা আর এমপির রাজপাড়া ও শাহমুখদুম থানা এলাকায় অভিযান চালিয়ে দুর্ধর্ষ আন্ত:জেলা চোর চক্রের মূলহোতা সাইফুল সহ ০৭ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের চোরাই কাজে ব্যবহৃত ৩টি পিকআপ গাড়ী, ০২টি চোরাই গরু, চোরাই গরু বিক্রির নগদ ২লক্ষ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃত হচ্ছে, রাজশাহী জেলার নান্দোপাড়া গ্রামের সাইফুল মোল্লা (৪১), মিরকামারী গ্রামের আলামিন (২৬), সমসাদিপুর গ্রামের পারভেজ আলী (২৮), মিরকামারী পূর্বপাড়া গ্রামের বেলাল হোসেন (রুবেল) (৩১), মিরকামারী গ্রামের হাসিবুল (৩২), আলীগঞ্জ গ্রামের শাজাহান (৪৫), আলীগঞ্জ গ্রামের মাসুম আলী (৫০) কে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, গরু চুরি, মাদক সহ বিভিন্ন মামলা রয়েছে বলে এসব কথা জানায়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme