1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সিরাজগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০ বার
সিরাজগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে মামলা
সিরাজগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়নের রাঙ্গালিয়া গাঁতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে ওই স্কুলের সহকারী শিক্ষক আব্দুস সোবহানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১০ সেপ্টেম্বর ) বেলা সাড়ে ১১টার দিকে স্কুল ছাত্রীর বড় ভাই বাদী হয়ে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর আদালতে মামলাটি দায়ের করেন।

মামলার শুনানী শেষে বিচারক শেখ মো: নাসিরুল হক তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে পিবিআইকে নির্দেশ দেন।সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর আদালতের পেশকার সাইদুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, সদর উপজেলার রাঙ্গালিয়াগাঁতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সোবহান ওই স্কুলের ৫ম শ্রেনীর এক বুদ্ধি প্রতিবন্ধি ছাত্রীকে বেশ কিছুদিন যাবত বিভিন্ন কুপ্রস্তার সহ তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বলে।

স্কুল ছাত্রী বিষয়টি তার পরিবার, মামলার স্বাক্ষী ও প্রধান শিক্ষককে অবগত করেন। প্রধান শিক্ষক সরওয়ার জাহান এবিষয়ে সহকারী শিক্ষককে শাসন করবেন বলে আশ্বাস দেন। এর এক পর্যায় গত ২৮ আগষ্ট স্কুলে ক্লাস করা অবস্থায় সহকারী শিক্ষক আব্দুস সোবহান তাকে ৪ নাম্বার রুমে ডেকে নিয়ে মাছ কাটতে বলেন। স্কুল ছাত্রী মাছ কেটে হাত পরিস্কার করতে গেলে সহকারী শিক্ষক আব্দুস সোবহান পেছন থেকে তাকে জড়িয়ে ধরে এবং মুখ চেপে ধরে ধর্ষনের চেষ্টা করে।

এসময় স্কুল ছাত্রীর চিৎকারে স্বাক্ষীরা ঘটনাস্থলে ছুটে আসলে শিক্ষককে উলঙ্গ অবস্থায় দেখতে পায়। বিষয়টি স্কুল পরিচালনা পরিষদকে অবগত করলে তারা বিচারের আশ্বাস দেন। পরে বিচার না পেয়ে আদালতে মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকে সহকারী শিক্ষক আব্দুস সোবহান পলাতক রয়েছেন।

এঘটনায় এলাকাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা স্কুল শিক্ষকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme