1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রণদীপ চাননি অঙ্কিতা তাঁর বিপরীতে কাজ করুন, কারণটা খোলসা করলেন অভিনেত্রী

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ২২ বার
রণদীপ চাননি অঙ্কিতা তাঁর বিপরীতে কাজ করুন, কারণটা খোলসা করলেন অভিনেত্রী
রণদীপ চাননি অঙ্কিতা তাঁর বিপরীতে কাজ করুন, কারণটা খোলসা করলেন অভিনেত্রী

তামান্না হাবিব নিশু: আর একটু হলেই হাতছাড়া হয়ে যাচ্ছিল রণদীপের সঙ্গে এই ছবিতে কাজের সুযোগ। কী এমন দোষ অঙ্কিতার? নিজেই জানালেন অভিনেত্রী।

‘বিগ বস্ ১৭’-এর ঘর থেকে বেরিয়েই বড় পর্দায় ছবি মুক্তি পাচ্ছে অঙ্কিতা লোখন্ডের। ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে রণদীপ হুডার সঙ্গে দেখা যেতে চলেছে তাঁকে। তবে এই ছবিতে অভিনয়ের সুযোগ খুব সহজে আসেনি অঙ্কিতার কাছে। আর একটু হলেই হাতছাড়া হয়ে যাচ্ছিল রণদীপের সঙ্গে এই ছবিতে কাজের সুযোগ। তাও অঙ্কিতার দোষ কী! তিনি নাকি বড্ড বেশি সুন্দরী। সম্প্রতি মুম্বইতে এক সাংবাদিক সম্মেলনে খানিক আক্ষেপের সুরেই জানালেন অঙ্কিতা।

স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের জীবন অবলম্বনে তৈরি এই ছবিতে বীর সাভারকরের চরিত্রে অভিনয় করছেন রণদীপ। মুক্তির অনেক আগে থেকেই ছবি নিয়ে শুরু হয়ে গিয়েছিল বিতর্ক। ছবির স্বত্ব নিয়ে আইনি জটিলতা থেকে শুরু করে মহেশ মঞ্জরেকরের পরিচালকের দায়িত্ব থেকে সরে দাঁড়ানো— সব মিলিয়ে বার বার শিরোনামে উঠে এসেছে ‘স্বতন্ত্র বীর সাভারকর।’ তবে সব বিতর্ক সরিয়ে আগামী ২২ মার্চ মুক্তি পাচ্ছে রণদীপের ওই ছবি। এই ছবির পরিচালনার সঙ্গে চিত্রনাট্য লেখার কাজ উৎকর্ষ নৈতাথানির সঙ্গে পাল্লা দিয়ে করছেন রণদীপ নিজেই। স্বাভাবিক ভাবেই ছবির প্রায় সব ক’টি দিকেই মাথা ঘামাতে হয়েছে তাঁকে। অঙ্কিতাকে দেখা মাত্র নাকচ করে দেন অভিনেতা। অঙ্কিতার কথায়, ‘‘রণদীপ আমাকে দেখা মাত্রই বলেছিল, তুমি বড্ড বেশি সুন্দরী। শেষমেশ আমি বুঝিয়ে বলি, এমনটা কোরো না প্লিজ।’’ অঙ্কিতার কথায় ভরসা রেখে শেষমেশ রাজি হন রণদীপ। ছবিতে সাভারকরের স্ত্রী যমুনা বাঈয়ের চরিত্রে দেখা যাবে অঙ্কিতাকে। ছবিতে প্রায় ১৬ থেকে ৬০ বছর পর্যন্ত বয়স দেখানো হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme