1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

শাহরুখ খানের ছেলে আরিয়ান, সেটে পরিচালক হিসেবে কেমন আচরণ এই তারকা-সন্তানের?

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২৭ বার
শাহরুখ খানের ছেলে আরিয়ান, সেটে পরিচালক হিসেবে কেমন আচরণ এই তারকা-সন্তানের?
শাহরুখ খানের ছেলে আরিয়ান, সেটে পরিচালক হিসেবে কেমন আচরণ এই তারকা-সন্তানের?

তামান্না হাবিব নিশু: অনেকেরই ধারণা, শাহরুখ-পুত্র আরিয়ান নাকি বড্ড নাকউঁচু। কিন্তু পরিচালক হিসেবে সেটের অন্দরে কেমন তিনি?

বলিউড বাদশার সন্তান তিনি। সেই দিক থেকে বিচার করলে তিনি ‘বলিউড রয়্যালটি’। ছোটবেলা থেকে বড় হওয়া ক্যামেরার আশপাশে থেকেই। বড় হয়ে অবশ্য বাবার পথে হাঁটতে চাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। বিনোদনের জগতে ইতিমধ্যেই পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখ-পুত্র। অভিনেতা নয়, পরিচালক হিসাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে চান আরিয়ান। নিজের প্রথম ওয়েব সিরিজ় ‘স্টারডম’-এর শুটিং শুরু করেছেন বেশ কয়েক মাস হল। সাধারণত তারকাদের সন্তানেরা অভিনেতাই হয়ে থাকেন। তবে আরিয়ান সে দিক থেকে ব্যাতিক্রম। অনেকেরই ধারণা, আরিয়ান নাকি বড্ড নাকউঁচু। অন্য তারকা-সন্তানদের মতো আলোকচিত্রীদের সামনে পোজ় দেন না। যেন খানিক এড়িয়ে চলেন প্রচারের আলো। কিন্তু পরিচালক হিসেবে সেটের অন্দরে কেমন তিনি?

শাহরুখ-পুত্র বলে বাড়তি কোনও অহঙ্কার নেই আরিয়ানের। সকলের মতামতের গুরুত্ব আছে তাঁর কাছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘‘আরিয়ান এমন এক জন মানুষ যিনি সমালোচনা সহ্য করতে যেমন পারেন, তেমনই অন্যের মতামতকে গুরুত্ব দেন। দিন কয়েক আগেই একটি দৃশ্যে মনের মতো শট পাচ্ছিলেন না। তখন পুরনো সব কলাকুশলীদের পরামর্শ অনুযায়ী শট নেন। বিন্দুমাত্র অহঙ্কার বা আত্মশ্লাঘা নেই আরিয়ানের মধ্যে।’’

ছেলের প্রথম সিরিজ় প্রযোজনার ভার নিয়েছেন বাবাই। শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ় এন্টারটেনমেন্ট’-এর তরফ থেকেই তৈরি হচ্ছে এই সিরিজ়। গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারেই লেখা সিরিজ়ের চিত্রনাট্যে। ছ’টি পর্বের এই সিরিজ়ের শুটিং শেষের দিকে। এই সিরিজ়েই ক্যামিয়ো করছেন রণবীর সিংহ ও শাহরুখ খান। যদিও এই নিয়ে একটিও বাক্যব্যয় করেননি আরিয়ান। যেখানে নবাগত পরিচালকদের কাজ বিক্রি করতে প্রযোজকদের দোরগোড়ায় ঘুরতে হয়, সেখানে আরিয়ানের কাজ কেনার জন্য ১২০ কোটি টাকার প্রস্তাব দিয়ে বসে আছে প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্মগুলি। যদিও কাজ যত ক্ষণ না শেষ হচ্ছে, বিক্রি নিয়ে তত ক্ষণ কোনও চিন্তাভাবনা করতে নারাজ আরিয়ান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme