1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

‘ডন ৩’-এ রণবীরের নায়িকা কিয়ারা, থাকছেন এক তারকা-কন্যাও

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২৯ বার
‘ডন ৩’-এ রণবীরের নায়িকা কিয়ারা, থাকছেন এক তারকা-কন্যাও
‘ডন ৩’-এ রণবীরের নায়িকা কিয়ারা, থাকছেন এক তারকা-কন্যাও

তামান্না হাবিব নিশু: ‘ডন’-এর চরিত্রে রণবীর সিংহ। থাকছেন কিয়ারা আডবাণীও। ছবির আরও এক নায়িকার নাম প্রকাশ্যে।

ঘোষণার পর থেকেই ‘ডন ৩’ ছবিটি আলোচনার কেন্দ্রে রয়েছে। কারণ, শাহরুখের পরিবর্তে এই ছবিতে ডন হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন রণবীর সিংহ। শুরু থেকেই এই ছবি নিয়ে অনুরাগীরা তাঁদের ক্ষোভপ্রকাশ করেছেন। কিন্তু নির্মাতারা নেতিবাচক কোনও মন্তব্যকে পাত্তা দিতে নারাজ। কারণ, ইতিমধ্যেই তাঁরা ছবির নায়িকা হিসেবে কিয়ারা আডবাণীর কথা ঘোষণা করেছেন। সূত্রের খবর, ছবিতে থাকছেন আরও এক জন নায়িকা।

২০০৬ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত প্রথম ‘ডন’। ছবিতে রোমার চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। অন্য দিকে, ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিলেন করিনা কপূর খান। ১৯৭৮ সালে মুক্তি পায় অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’। এই ছবিতে ‘ইয়ে মেরা দিল’ গানে অমিতাভের সঙ্গে দর্শক দেখেছিলেন হেলেনকে। শাহরুখের ছবিতে হেলেনের চরিত্রে আসেন করিনা। এই গানে বাদশার সঙ্গে করিনার সমীকরণ নিয়ে এখনও অনুরাগী মহলে চর্চা অব্যাহত। সূত্রের খবর, ‘ডন ৩’ ছবিতে করিনার মতো একটি চরিত্রকে রাখার পরিকল্পনা করেছেন ফারহান। আর এই চরিত্রের জন্য প্রস্তাব গিয়েছে জাহ্নবী কপূরের কাছে।

সম্প্রতি, ফারহানের অফিসের বাইরে দেখা যায় জাহ্নবীকে। তার পর থেকেই বলিপাড়ায় গুঞ্জন দানা বাঁধে। শোনা যাচ্ছে, আগের মতোই ছবিতে একটি বিশেষ গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা এবং জাহ্নবীকেই এই চরিত্রের জন্য তাঁদের পছন্দ হয়েছে। ইন্ডাস্ট্রির একাংশের অনুমান, খুব দ্রুত এই প্রসঙ্গে নির্মাতারা ঘোষণা করতে চলেছেন। এখন হেলেন ও করিনার পর জাহ্নবী দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারবেন কি না, তার উত্তর দেবে সময়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme