1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের, একজন গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১৭ বার
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের, একজন গ্রেফতার
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের, একজন গ্রেফতার

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে এক বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় অভিযান চালিয়ে জালাল উদ্দীন শেখ (৫৯) নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গত এক বছর ধরে বিদ্যালয় থেকে ফেরার পথে জঙ্গলে নিয়ে ধর্ষণ করতো জালাল । জালাল উপজেলার লোহাচুড়া কারিগরপাড়া গ্রামের আলেফ উদ্দীনের ছেলে।

গ্রেফতার জালালকে রবিবার আদালতে সোর্পদ করা হয়েছে। এছাড়া ধর্ষনের শিকার শিক্ষার্থীকে মেডিকেল চেকআপের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দায়েরকৃত মামলার বরাদ দিয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন,উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ৮ম শ্রেনীতে পড়ুয়া বুদ্ধি প্রতিবন্ধী এক শিক্ষার্থীকে গত ১৩ মার্চ দুপুরে পুকুরপারে ধর্ষনের চেষ্টা করে জালাল শেখ। এসময় স্থানীয় লোকজন দেখতে পাওয়ায় জালাল পালিয়ে যায়। এর পর প্রতিবন্ধী ওই শিক্ষার্থী বাবা-মা‘কে জানান,গত রোববার (১০ মার্চ) বিদ্যালয় থেকে ফেরার সময় একটি পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করেছে। এছাড়া গত এক বছর ধরে বিদ্যালয় থেকে ফেরার পথে পথ রোধ করে ভয় ভীতি দেখিয়ে বেশ কয়েক বার ধর্ষণ করেছে জালাল। ধর্ষনের কথা কাউকে বললে মেরে ফেলার হুমকি দিয়েছে জালাল। ফলে প্রান ভয়ে কাউকে বলতে পারেনি। এঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে শনিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন।মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে জালাল শেখকে গ্রেফতার করা হয়েছে।

ওই শিক্ষার্থীর পারিবারিক সুত্রের বরাদ দিয়ে পুলিশের এই কর্মকর্তা আবু ওবায়েদ আরো বলেন,ধর্ষনে প্রতিবন্ধী ওই শিক্ষার্থী অন্ত:সত্ত্বা হয়ে থাকতে পারেন। তবে মেডিকেল চেকআপের পর রিপোর্ট হাতে পেলে বিষয়টি পরিস্কার বোঝা যাবে। গ্রেফতার জালালকে রবিবার আদালতে সোর্পদ করা হয়েছে এবং ধর্ষনের শিকার শিক্ষার্থীকে মেডিকেল চেকআপের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme