1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

এবার নেদারল্যান্ডের পানশালায় দুষ্কৃতী হামলা

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১৭ বার
এবার নেদারল্যান্ডের পানশালায় দুষ্কৃতী হামলা
এবার নেদারল্যান্ডের পানশালায় দুষ্কৃতী হামলা

আন্তর্জাতিক ডেস্ক : নেদারল্যান্ডের একটি পানশালায় দুষ্কৃতী হামলা। ভিতরে থাকা জনতা পণবন্দি। ঠিক কোন দাবিতে পাণশালায় হামলা চালিয়ে সাধারণ মানুষকে পণবন্দি করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ডাচ পুলিশ। বিপদ এড়াতে পানশালা সংলগ্ন এলাকা খালি করে দিয়েছে প্রশাসন। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনজন বন্দিকে মুক্ত করেছে দুষ্কৃতী।

কদিন আগেই রাশিয়ায় একটি প্রেক্ষাগৃহে কনসার্ট চলাকালীন ভিতরে ঢুকে পড়েছিল অস্ত্রধারী দুষ্কৃতীরা। তারা স্বয়ংক্রিয় বন্দুক থেকে এলোপাথাড়ি গুলি চালয়ে প্রায় দেড়শো সাধারণ মানুষকে হত্যা করে। এর মধ্যে শনিবার নেদারল্যান্ডের এডে শহরে পানশালায় পনবন্দির ঘটনা আতঙ্ক ছড়িয়েছে। প্রশ্ন উঠছে, ফের জঙ্গি হামলা ইউরোপে? স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, পেটিকোট নামের ওই বারে মুখোশ পরে ঢোকে অস্ত্রধারী এক ব্যক্তি। তার হাতেই পণবন্দি ভিতরে থাকা লোকজন।

পুলিশের বক্তব্য, সব রকম পরিস্থিরি জন্য তৈরি তারা। তবে এখনও পর্যন্ত এই হামলা বা পণবন্দির কারণ স্পষ্ট নয়। তবে এই ঘটনা সন্ত্রাসবাদের সঙ্গে সম্পর্কিত নয় বলেই দাবি করছেন পুলিশ আধিকারিকরা। তথাপি বিপদ এড়াতে এলাকা ফাঁকা করা হয়েছে। প্রায় দেড়শোর বাড়ি খালি করা হয়েছে। অন্যদিকে এডে শহরের রেল পরিষেবা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত হতাহতের খবর মেলেনি। পরিস্থিতির নজর রাখছে ডাচ সরকার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme