1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

বাঘায় প্লাস্টিকের গুদামে আগুন, আহত ৭

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১০ বার
বাঘায় প্লাস্টিকের গুদামে আগুন, আহত ৭
বাঘায় প্লাস্টিকের গুদামে আগুন, আহত ৭

বাঘা  প্রতিনিধি: বাঘা উপজেলায় একটি প্লাস্টিকের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন গুদামের মালিকসহ সাতজন। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে উপজেলার তেপুকুরিয়া গ্রামে এই অগ্নিকাণ্ড ঘটে।ঘটনার প্রত্যক্ষদর্শী তেপুকুরিয়া গ্রামের শিমুল মাহমুদ, মাজদার রহমান, আবু সাইদ বিটেন ও মোস্তাক আহাম্মেদ জানান, বিকেল ৪টায় মুনসুর রহমানের প্লাস্টিকের গুদামে আগুনের ধোঁয়া উড়তে দেখা যায়। থানা পুলিশ ও ফায়ার সার্ভিস স্টেশনে ফোন করলে বাঘা ফায়ার সার্ভিস স্টেশনের টিম আসে। এর কিছু সময়ের মধ্যে চারঘাট, পুঠিয়া ও লালপুর থেকেও ফায়ার সার্ভিসের টিম আসে। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুন নেভাতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন গুদাম মালিক মুনসুর রহমান, ইনছার আলী, ইয়াজুল ইসলাম, আয়ুব আলী, রেজাউল করিম, আমিরুল ইসলাম ও সবুজ রানা।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম জানান, আগ্নিকাণ্ডের খবর পেয়ে চারটি ফায়ার স্টেশনে ফোন করে আমি ঘটনাস্থালে যাই। এ সময় উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলুও সেখানে উপস্থিত ছিলেন। তবে বাতাশ না থাকায় পার্শ্ববর্তী লোকজন রক্ষা পেয়েছেন।

এ ক্ষতি অপূরণীয়।
রাজশাহী ফায়ার স্টেশনের উপপরিচালক ওহিদুর ইসলাম বলেন, ঘটনাস্থলের পাশে পুকুর থাকায় অতি দ্রুত আগুন নেভানো সম্ভব হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme