1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী

  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১০ বার
রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী
রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পাঁচ টাকায় ঈদের কেনাকাটার সুযোগ করে দিয়েছেন একদল নারী উদ্যোক্তা।

আর পাঁচ টাকায় নতুন পোশাক ও খাবার সামগ্রী কেনার সুযোগ করে দিয়েছে ‘হাউজ অফ বিউটি বুম’ নামের এই প্রতিষ্ঠানটি। তাই ঈদের এই খুশি গরিব-অসহায় মামুষদের মাঝে পৌঁছে দিতে শুক্রবার সকালে রাজশাহীর আলুপট্টিতে প্রায় ৩০০ জন সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষ ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী কিনতে পেরেছেন।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বাজারে এখন আর্থিক সংকটের কারণে ঈদে নতুন জামা ও খাবার সামগ্রী কিনতে পারছেন না অনেকে। তাদের জন্যই মূলত এমন ব্যতিক্রমী আয়োজন। এই আয়োজনে পাঁচ টাকায় বাজার করার সুযোগ পেয়ে বেশ খুশি সুবিধাবঞ্চিত মানুষগুলো।

কেনাকাটা করতে আসা সুমানা, মিম ও আনজু বলেন, নামমাত্র মূল্যে নতুন কাপড় ও খাবার সামগ্রী কিনতে পেরে আমি খুব খুশি। বেশি না হলেও অল্প পরিসরে পরিবার নিয়ে ঈদ উদযাপন করতে পারবেন বলে জানান তারা। আর তাই আয়োজকদের জন্য প্রাণ ভরে দোয়া করেন ছিন্নমূল এই নারীরা।

এই গ্রুপের এডমিন নওশিয়া অরিন খান ও উদ্যোক্তা ওয়াহিদা খানম জানান, হতদরিদ্র পরিবারের মানুষেরা যেন আর্থিক সংকটে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়, সে জন্যই আমাদের এই উদ্যোগ।

হাউজ অফ বিউটি বুম নারী উদ্যোক্তা ফোরামের মতো সবাই যার যার অবস্থান থেকে চেষ্টা করলে অসহায় মানুষদের মুখে হাসি ফোটানো সম্ভব এমন চিন্তা থেকে ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান হাউজ অফ বিউটি বুম নারী উদ্যোক্তা ফোরামের সদস্যরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme