1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

হবিগঞ্জে বিদ্যুতের খুঁটি বাঁচাল ৬০ বাসযাত্রীর প্রাণ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ২৩৯ বার

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরের বেজুড়া নামক স্থানে মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাস পাশে খাদে পড়ার উপক্রম হয়।

এ সময় রাস্তার পাশে থাকা গাছ এবং বিদ্যাুতিক খুটির সঙ্গে আটকে গিয়ে বেঁচে যান শিশু ও বৃদ্ধসহ প্রায় ৬০/৭০ জন যাত্রী।

বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর আন্দিউড়া এবং বেজুড়া বাসস্টেন্ডের মাঝামাঝি কসবাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

লোকমান মিয়া এক এলাকাবাসী বলেন, হঠাৎ করে বিকট শব্দে ঘর থেকে বের হয়ে দেখি গাছের সঙ্গে গাড়িটি আটকে আছে। যাত্রীরা বয়ে চিৎকার করছিলেন।

গাড়ির ত্রীদের মধ্যে বেশি ছিল শিশুরা। দুর্ঘটনার পরই বাস চালক গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়িটি গাছ এবং বিদ্যাুতিক খুটির সঙ্গে ধাক্কা সেখানে আটকে যায়।

গাড়িটি পুকুরে পরে গেলে অনেক যাত্রীর মৃত্যু হতে পারত। গাড়িতে থাকা একজন যাত্রী বলেন, আমাদের গাড়িটি স্বাভাবিক গতিতেই চলছিল। একটি মালবাহী ট্রাক হঠাৎ করে বাসটির সামনে চলে আসলে সংঘর্ষ থেকে বাঁচতে রাস্তার এক পাশে নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খুটির সঙ্গে আটকে যায়। তা না হলে পুকুরে ডুবে গেলে আমাদের অনেকেই মারা যেতাম।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম বলেন, রাস্তার পাশে গাছ ও বিদ্যুৎতের খুঁটিতে বাসটি না আটকালে অনেক হতাহত হতেন।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme