1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ময়মনসিংহে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২২৭ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : ময়মনসিংহের ভালুকায় ইন্টারনেট সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার জমিরদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- জামিরদিয়া এলাকার আলী হোসেনের ছেলে ইন্টারনেট ব্যবসায়ী আলফাজ (২২) ও বরিশাল জেলার বাসিন্দা অমিক (২০)। এ ঘটনায় মৃত আলফাজের বাবা আলী হোসেন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম। তিনি বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় উপজেলার জমিরদিয়া এলাকার তানভীরের বাড়িতে ইন্টারনেট সংযোগ দিতে আসেন ইন্টারনেট ব্যবসায়ী আলফাজ ও তার কর্মচারী অমিত। সংযোগ দিতে ঘরের টিনের চালে উঠেন অমিত ও আলফাজ। এসময় টিনের চালের ওপর দিয়ে যাওয়া ছেঁড়া বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হন অমিত ও আলফাজ।
তিনি আরও জানান, নিচে দাঁড়িয়ে থাকা আলফাজের বাবা আলী হোসেন এ অবস্থা দেখে মই বেয়ে চালে উঠতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৩টায় কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। মৃতদের স্বজনদের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme