1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

গোপালগঞ্জে ক্ষেতে বিষ দেওয়ায় কৃষককে পিটিয়ে হত্যা!

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ২২২ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : গোপালগঞ্জের কাশিয়ানীতে ক্ষেতে বিষ দেওয়ায় বেদড়ক পিটিয়ে আহত চিকিৎসাধীন আসাদুজ্জামান শেখ (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল সোয়া ৯টায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি মুকসুদপুর উপজেলার পালপাড়া গ্রামের মৃত ছাত্তার শেখের ছেলে। তিনি কাশিয়ানী উপজেলার সাফলীডাঙ্গা গ্রামে বসবাস করতেন এবং স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি ছিলেন বলে জানা গেছে।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. কামাল হোসেন জানান, আছাদুজ্জামান পোকার আক্রমণ থেকে রক্ষার বাড়ির পাশে মুগডাল ক্ষেতে বিষ প্রয়োগ করেন। মঙ্গলবার বিকেলে ওই ক্ষেতে প্রতিবেশী মনজেল মোল্যার গরু গিয়ে মুগডাল (ফসল) খেয়ে অসুস্থ হয়। এতে মনজেল ক্ষিপ্ত হয়ে ছুটিতে থাকা তার ছোট ভাই এসকেন মোল্যা ও পরিবারের লোকজন নিয়ে আছাদুজ্জামানের ওপর হামলা করে। এতে আছাদুজ্জামান গুরুতর আহত হয়। আহতের স্বজনরা তাকে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ বুধবার সকাল সোয়া ৯টায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান আছাদুজ্জামান।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme