1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সিলেট বিভাগে করোনায় ৭ জনের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৮৫ বার
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : সিলেট বিভাগে গত একদিনে করোনা ভাইরাসে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এসময়ে আক্রান্ত হয়েছে আরও ৫৯১ জন। আজ রোববার সকাল ৮টা পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানায়, বিভাগের চার জেলায় গত একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ৭ জনের মধ্যে সিলেট জেলার ২, সুনামগঞ্জ ৩ হবিগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে সর্বমোট মৃত্যুবরবণ করেছেন ৭৮৮ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬২৮, সুনামগঞ্জের ৫৮,হবিগঞ্জের ৩৯ ও মৌলভীবাজার জেলার ৬৩ জন রয়েছেন।

এদিকে গত একদিনে করোনায় সংক্রমিত ৫৯১ জনের মধ্যে সিলেট জেলার সর্বোচ্চ সংখ্যক ২৯০,সুনামগঞ্জে ৭১, হবিগঞ্জে ৪২ ও মৌলভীবাজার জেলায় ১৮৮ জন রয়েছেন। বিভাগে গত ২৪ ঘন্টায় মোট ১ হাজার ৯০৮ জনের করোনা পরীক্ষার বিপরীতে ৫৯১ জনের ফলাফল করোনা পজেটিভ আসে, এতে করে সংক্রমণের শতকরা হার হচ্ছে ৩০.৯৭ ভাগ, যা আগেরদিন ছিল ৩৩.৩৬ ভাগ। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা হচ্ছে ৪৫ হাজার ১৬২ জন।

অপরদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৩৭ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ হয়েছেন ৩৩ হাজার ৬০ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন ৮১ জন, এ নিয়ে বর্তমানে বিভাগের বিভিন্ন হাসপাতালে মোট চিকৎসাধীন রয়েছেন ৪৯৭ জন। গত একদিনে সিলেট বিভাগে র‌্যাপিড এ্যন্টিজেন টেষ্টের মাধ্যমে কোভিড-১৯ পজিটিভ রোগী শনাক্ত হয় ১৬৮ জন। গত একদিনে বিভাগে আরও ১৩২ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এ নিয়ে বিভাগের চার জেলায় বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৯৭৩ জন।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme