1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় ১৭ মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২৬২ বার
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৭০২ জন। আজ সকাল ৮টা পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানায়, বিভাগের চার জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃতদের ১৭ জনের মধ্যে সিলেট জেলায় ১৫, সুনামগঞ্জে ১ ও মৌলভীবাজার জেলার ১ জন রয়েছেন। এর আগের দিন বিভাগে করোনায় ৭ জনের মৃত্যু হয়।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মারা গেছেন সর্বমোট ৮০৫ জন। এদরে মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৪৩, সুনামগঞ্জে ৫৯, হবিগঞ্জে ৩৯ ও মৌলভীবাজারে ৬৪ জন রয়েছেন। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় সংক্রমিত ৭০২ জন। আগের দিন এ সংখ্যা ছিল ৫৯১ জন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ সংখ্যক ৩২৯, সুনামগঞ্জে ৮৬, হবিগঞ্জে ৮১ ও মৌলভীবাজার জেলায় ১০৬ জন রয়েছেন।

বিভাগে গত ২৪ ঘণ্টায় মোট ২ হাজার ১৩৯ জনের করোনা পরীক্ষার বিপরীতে ৭০২ জনের ফলাফল পজিটিভ আসে। সংক্রমণের হার হচ্ছে ৩২ দশমিক ৮২ ভাগ। আগের দিন সংক্রমণের হার ছিল ৩০ দশমিক ৯৭ ভাগ। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা হচ্ছে ৪৫ হাজার ৮৬৪ জন।

অপর দিকে গত ২৪ ঘণ্টায় বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ্য হয়েছেন ৪৭০ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ হন ৩৩ হাজার ৫৩০ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৯৩ জন। এ নিয়ে বর্তমানে বিভাগের বিভিন্ন হাসপাতালে মোট চিকিৎসাধীন রয়েছেন ৪৭৮ জন। গত একদিনে সিলেট বিভাগে র‌্যাপিড এ্যন্টিজেন টেষ্টের মাধ্যমে কভিড-১৯ পজিটিভ রোগী শনাক্ত হয় ১৬৭ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১৩৯ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এ নিয়ে বিভাগের চার জেলায় বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২ হাজার ৩১ জন।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme