1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

পাওনা টাকার জন্য ছুরিকাঘাতে যুবককে হত্যা

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ১৯৪ বার

অনলাইন ডেস্কসুনামগঞ্জ পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় পাওনা টাকা নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ছুরিকাঘাতে সাইফুল ইসলাম নয়ন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার বিকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকেলে পুরাতন বাস স্টেশনে একটি টাইলসের দোকানে বসা ছিলেন ওই দোকানের কর্মচারী সাইফুল ইসলাম। এক পর্যায়ে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার উজানীগাঁও গ্রামের কয়েকজন তরুণ সেখানে আসে। এর মধ্যে সাইফুলের কাছে একজনের কিছু টাকা পাওনা ছিল।

এ নিয়ে প্রথমে দোকানের বাইরে তার সঙ্গে ওই তরুণদের তর্কাতর্কি হয়। এর এক পর্যায়ে তারা সাইফুলের ওপর হামলা চালান। সাইফুল তখন দৌড়ে দোকানের ভিতরে প্রবেশ করলে দোকানে ঢুকে তাকে ছুরিকাঘাত করে তারা। পরে আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, নিহত সাইফুল ইসলাম পৌর শহরের বড়পাড়া এলাকার কাওসার আহমদের ছেলে।

ঘটনার সময় লুৎফুর রহমান দোকানে ছিলেন না বলে জানান।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ছুরিকাঘাতে ওই যুবকের মৃত্যু হয়েছে। এর সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। লাশ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme