1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

বরিশালে ট্রলার ডুবি: ৩ জনের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৩ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : বরিশালে প্রায় ৩০ জন যাত্রীসহ ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এই ঘটনায় এখন পর্যন্ত ৩ জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে বরিশালের চরমোনাই ইউনিয়নের নলচর সংলগ্ন আড়িয়াল খাঁ নদীতে এই ঘটনা ঘটে।

স্থানীয় বুলবুল আকন নামে এক ব্যক্তি জানান, ঢাকার দিক থেকে মাহফিলের উদ্দেশ্যে মুসল্লি নিয়ে কাঠবডির ট্রলারটি চরমোনাই এর দিকে আসছিলো। পথিমধ্যে ট্রলারটি উল্টে গিয়ে প্রায় ত্রিশজন যাত্রী নদীতে পড়ে যায়। এতে বেশ কয়েকজন নিখোঁজ ছিলো।

বরিশাল নৌ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খোরশেদ আলম বলেন, রাত ১টার দিকে ট্রলারটি ডুবে যায়। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করা হয়। চার জনের নিখোঁজের খবর ছিলো আমাদের কাছে। ইতোমধ্যে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

বরিশাল নৌসদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসনাত জামান বলেন, সিরাজগঞ্জ থেকে ট্রলারে করে চরমোনাই মাহফিলের উদ্দেশ্যে আসছিলো কিছু মুসল্লি। চরমোনাই এর কাছাকাছি পৌঁছালে ট্রলারটি ডুবে যায়। কিন্তু কতজন যাত্রী নিয়ে ডুবেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি। তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme