1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী-পুলিশ গুলি বিনিময়, আগ্নেয়াস্ত্রসহ গোলাবারুদ উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৫৮ বার

অনলাইন ডেস্ক : কক্সবাজারের উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫টি আধুনিক আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করেছে। অভিযানকালে রোহিঙ্গা সশস্ত্র সন্ত্রাসীদের সাথে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাতে উখিয়া এবং টেকনাফে অভিযান চালিয়ে এসব আগ্নেয়াস্ত্রসহ গোলাবারুদগুলো উদ্ধার করে এপিবিএন।

ক্যাম্পে আইনশৃংখলা নিয়ন্ত্রণের কাজে নিয়োজিত ৮ এপিবিএন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলি বিনিময়ের পর একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে বিদেশি ১টি বিদেশী অত্যাধুনিক অস্ত্র ও ৪৯১টি তাজা গুলি উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, ঘটনার পর ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এসব রোহিঙ্গা সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে বাড়ানো হয়েছে তৎপরতা।

একইদিন টেকনাফের নোয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের নুরালীপাড়া সংলগ্ন পাহাড়ি এলাকায় ড্রোনের মাধ্যমে অভিযান চালিয়ে ৪টি আগ্নেয়াস্ত্র এবং ৪টি তাজা কার্তুজ উদ্ধার করেছে এপিবিএন পুলিশ। দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রায় ৭ ঘণ্টা এ অভিযান পরিচালনা করে এসব অস্ত্র উদ্ধার করেছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

১৬ এপিবিএন এর অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের কমান্ডো টিমসহ ৮০ জন সদস্যে অভিযানে নামেন। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হলোও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme