1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

হঠাৎ শো শেষ করায় অমিতাভের উপর চটলেন এই অভিনেত্রী

  • আপডেট টাইম : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৮৫ বার

অনলাইন ডেস্ক : ভারতের জনপ্রিয় টিভি শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে অতিথি হয়ে প্রকাশ্যে সঞ্চালক অমিতাভ বচ্চনের বিরুদ্ধে অভিযোগ আনলেন আরেক তারকা নীনা গুপ্তা। হঠাৎ করে শো শেষ করার নির্দেশ দেওয়া হুটার বেজে ওঠার পর কিছুটা বিরক্ত হয়ে অভিতাভের উপর ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় তাকে।

শো’টির সিজন-১৩ তে নীনার সঙ্গে অতিথি হয়ে আসেন গজরাজ রাও। আর সেখানেই বিগবিকে নীনা গুপ্তা বলে ওঠেন, ‘এটা আপনার জন্যই হয়েছে। এত বকবক করলেন যে সময় নষ্ট হলো তাতে।’ নীনার এমন অভিযোগ শুনে থ বনে যান অমিতাভ। অপ্রস্তুত হয়ে পড়েন, পাল্টা জবাব দিতে পারছিলেন না বলি শাহেনশাহ।

বৃহস্পতিবার যখন নীনা-গজরাজকে ২৫ লাখের প্রশ্ন করতে যাবেন অমিতাভ, সেই সময় হুটার বেজে উঠে। চমকে ওঠেন নীনা। খানিকটা বিরক্তও হন। তিনি সঞ্চালক অমিতাভকে জিজ্ঞেস করেন, ব্যাপারটা কী? এ শব্দটি কিসের?
জবাবে অমিতাভ বলেন, ‘এটাই সেই ভয়ঙ্কর ভেঁপু’। তাতেও নীনা বুঝছেন না দেখে পাশে বসা গজরাজ বুঝিয়ে দেন, এই শব্দ পাওয়ার অর্থ এখানেই শেষ। আর খেলা যাবে না। আর তা শুনেই আশ্চর্য হয়ে যান নীনা। অমিতাভকে পরপর প্রশ্ন করে যেতে থাকেন তিনি, ‘কেন শো শেষ কেন? আমরা কি ভুল করেছি নাকি? এই ভেঁপু তাহলে বাজল কেন? খেলার চলাকালীন এভাবে শেষ করার মানে কি?’

নীনার মুখে এতো সব কড়া প্রশ্ন শুনে হতচকিত হন অমিতাভ। বিস্ময় কাটিয়ে কোনোরকমে বলে ওঠেন, ‘এ কথা আমাকে জিজ্ঞেস করছেন কেন? আমি বলেছি বুঝি ভেঁপু বাজাতে?’

এটা শুনে ক্ষেপে যান নীনা গুপ্তা। অমিতাভের উদ্দেশে সরাসরি আঙুল তুলেন, ‘এই আপনার জন্যই এটা হলো। এত বকবক করলেন যে সময় তাতেই নষ্ট হলো’।

পরিস্থিতি সামলাতে কথা বলে উঠেন গজরাজ। নীনাকে বুঝিয়ে বলেন, ‘আরে ছাড়ো, ছাড়ো। আমরা যা ভেবেছিলাম তার তুলনায় অনেক বেশি অর্থ আজ এই শো-এর থেকে জিতে নিয়ে ফিরছি’।

সূত্র: হিন্দুস্তান টাইমস’র।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme