1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

অভিনেত্রী প্রিয়াঙ্কার প্রেমে মজেছেন ভারতীয় তারকা ক্রিকেটার, জল্পনা তুঙ্গে!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৫৪ বার

অনলাইন ডেস্ক : মনসুর আলি খান পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে বিরাট কোহলি-আনুষ্কা শর্মা, ভারতে বিনোদন এবং ক্রিকেট তারকার প্রেম এবং বিয়ের নজির রয়েছে ঢের। সেই তালিকায় কি এবার নাম লেখাতে চলেছেন ভেঙ্কটেশ এবং প্রিয়াঙ্কা?

আইপিএলের অন্যতম আবিষ্কার ভেঙ্কটেশ আইয়ার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গেল আসরে ঝড় তুলে জায়গা করে নিয়েছেন জাতীয় দলেও। ব্যাট হাতে যেমন সিদ্ধহস্ত, তেমনি বোলিংয়েও সমান কার্যকর।

এরই মধ্যে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে তাকে দেখতে মুখিয়ে আছেন ভারতের সাবেক ক্রিকেটার থেকে শুরু করে সমর্থকরাও। যদিও চলতি আইপিএলে এখনো তেমন নজরকাড়া পারফরম্যান্স দেখা যায়নি তার ব্যাটে। তবে সবশেষ বুধবার (৬ এপ্রিল) মুম্বাইয়ের বিপক্ষে কলকাতার দারুণ জয়ের ম্যাচে রানে ফিরেছেন আইয়ারও। হাঁকিয়েছেন অর্ধশতক।

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট করছিলেন ভেঙ্কটেশ। কমেন্টের জবাবও আসে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটির মালিকের কাছ থেকে। আর সেটি নিয়েই তোলপাড় চলছে নেট দুনিয়ায়।

হবেই না বা কেন! ইনস্টাগ্রাম আইডিটির মালিক তেলেগু সিনেমার জনপ্রিয় মুখ প্রিয়াঙ্কা জাওয়ালকার। সোশ্যাল প্ল্যাটফর্মটিতে হাসিমুখের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই পোস্টেই কমেন্ট করেন কলকাতার এই তারকা ক্রিকেটার। লিখেন, ‘কিউট’।

কিন্তু জল্পনা শুরু হয় এরপরের ঘটনা থেকে। ভেঙ্কটেশের কমেন্টের উত্তরে প্রিয়াঙ্কা লিখেন, ‘কে? তুমি?’ অর্থাৎ প্রিয়াঙ্কা জানতে চাইছেন ভেঙ্কটেশ কাকে কিউট বলেছেন। দুজনের এমন কথোপকথনের পরেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়েছে, তবে কি সম্পর্ক রয়েছে এই দুই তারকার?

জানা যায়, ২০১৭ সালে অভিনয়জীবন শুরু করেন প্রিয়াঙ্কা। এখনো পর্যন্ত পাঁচটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন প্রিয়াঙ্কা। এ ছাড়া ফ্যাশন ডিজাইনিং নিয়ে ডিপ্লোমা রয়েছে তার। সোশ্যাল মিডিয়ায় তার ছবি দেখেই তাকে অভিনয়ের প্রস্তাব দেন কালা বারাম আয়ে ছবির নির্মাতারা।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme